banner

এমসিসিতে সক্রিয় ভূমিকা রাখতে চান সাকিব

NewsWorld365 NewsWorld365 , January 4, 2018
sakib

বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে এমসিসি ক্রিকেট কমিটিতে সাকিব আল হাসান-খবরটা পুরনো। নতুন খবর হলো, এমসিসির সভায় যোগ দিতে যাচ্ছেন বাংলাদেশি এই অলরাউন্ডার। শুধু উপস্থিত থেকে আনুষ্ঠানিকতা সারতে নয়, সাকিব এমসিসিতে বাংলাদেশের হয়ে সক্রিয় ভূমিকাও রাখতে চান।
চলতি বছরের অক্টোবরে এমসিসির কমিটিতে যোগ দেয়ার প্রস্তাব পান সাকিব আল হাসান। খবরটি পেয়েই তিনি জানিয়েছিলেন, ভীষণ রোমাঞ্চ অনুভব করছেন। রোমাঞ্চটা আরও বাড়ারই কথা তার। কমিটির প্রথম সভা আগামী ৯ ও ১০ জানুয়ারি সিডনিতে। সেখানে যোগ দিতে ৭ জানুয়ারি ঢাকা ছাড়ার কথা রয়েছে বিশ্বসেরা এই অলরাউন্ডারের।
সভার কাগজপত্র ইতোমধ্যে হাতে পেয়ে মানসিক প্রস্তুতি নিচ্ছেন সাকিব। সঙ্গে কি কি করতে চান, মনে মনে সেটার একটা ছকও এঁকে ফেলেছে সাকিব। টাইগার অলরাউন্ডার বলেন, আমি ওখানে গিয়ে শুধু দর্শক হয়ে বসে থাকতে চাই না। অবদান রাখতে চাই। যে কয় বছর কমিটিতে থাকব, পুরোটাতেই সক্রিয় থাকতে চাই। সেভাবেই ভাবছি, প্রস্তুতি নিচ্ছি। পার্থক্য গড়ার মত কিছু বলতে বা করতে না পারলে তো সভায় গিয়ে লাভ নেই।
২০০৬ সালে প্রতিষ্ঠিত এমসিসির এ ক্রিকেট কমিটিতে থাকেন বর্তমান-সাবেক ক্রিকেটার ও আম্পায়াররা। প্রতি বছর দুই বার করে সভা হয় এই কমিটির। ক্রিকেটের আইন-কানুন পরিবর্তনসহ খেলাটার সংশ্লিষ্ট অনেক কিছু নিয়ে আলোচনা হয় এই কমিটিতে। তাদের সুপারিশে এর আগে ক্রিকেটের অনেক নিয়মেই পরিবর্তন এনেছে আইসিসি।
আমাদের সময়.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


8 × = eight

নিউজওয়ার্ল্ড৩৬৫ তথ্যসমগ্র

প্রধান সম্পাদক: জগলুল আলম ফোন: ৪১০-৩৩০-১৪৩১
সম্পাদক: আহমেদ মূসা ইমেইল: editor@newsworld365.com
বার্তা সম্পাদক: কৃষ্ণ কুমার শর্মা ইমেইল: newsed@newsworld365.com
ঢাকা অফিস: ০১৭১৯৪০০৯৯২
ইমেইল: nworld365@gmail.com
বিজনেস এক্সিকিউটিভ: সঞ্জিত ঘোষ ইমেইল: accounts@newsworld365.com
জনসংযোগ: আলী আকবর ইমেইল: news@newsworld365.com
ইমিগ্রেশন সংক্রান্ত তথ্য: nworld365@gmail.com
অফিস: ৩৩-২৯ স্ট্রিট-১৩ , লং আইল্যান্ড সিটি, এনওয়াই ১১১০৬